ডেস্ক নিউজ
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩ ৩:০৩ পিএম
উখিয়া-টেকনাফ প্রতিনিধি।।
কক্সবাজারের টেকনাফে হাঁটার চলাচলের রাস্তার বিরোধে জের ধরে সালিশি বৈঠকে ইট ছুঁড়ে জেঠাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই নিহতের অভিযোগ।
নিহত বৃদ্ধ -টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড হোসন আলীর ছেলে আব্দুস সালাম(৭০)।
শনিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে টেকনাফের হোয়াইক্যং ৫ নম্বর ওয়ার্ড নয়াপাড়া ভিকটিমের বসতঘরের উঠানে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন নিহতের ছোট ভাই নুরুল ইসলাম।
তিনি বলেন,বাড়ি পাশে চলাচলের রাস্তা নিয়ে আমার ভাই নিহত আব্দুস সালাম ও আমার জেঠাতো ভাই আব্দুস শুক্কুরের মধ্যেই হাটার চলাচলের রাস্তা নিয়ে বিরোধী চলে আসছে।
এ বিরোধ নিষ্পত্তি’র জন্য স্থানীয় গন্যমান্য ব্যক্তি সহ শনিবার সকাল সাড়ে ৮টায় আমার ভাইয়ের বসতঘরের উঠানে একটি বৈঠক করা হয়।এসময় আব্দুস শুক্কুর ও তার ছেলে আব্দুল্লাহ সহ কয়েজন মিলে সালিশ চলাকালীন সময় ইট ছুঁড়ে মারে।
এক পর্যায়ে আব্দুস সালামের মাথায় ইট পড়লে সে ঘটনাস্থলে পড়ে যায়।পরবর্তীতে তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ওসমান গনি বলেন,হাটার চলাচলের রাস্তা বিরোধীদের জের ধরে নয়াপাড়ায় এ হত্যাকান্ডটি ঘটে।এ ঘটনার খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছেন।এবং লাশটি টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়।
লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আসামীরা পলাতক থাকায় কাউকে আটক করা যায়নি।তবে তাদের আটকে অভিযান পরিচালনা করা হচ্ছে বলে ওসি জানায়।

পাঠকের মতামত

টেকনাফে বালতি ভর্তি ইয়াবাসহ রোহিঙ্গা আটক, পলাতক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের আভিযানিক দল ভাড়াবাসা তল্লাশী ...

টেকনাফে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে বদির সংবাদ সম্মেলন

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি কক্সবাজারের টেকনাফ উপজেলা চেয়ারম্যান প্রার্থী নুরুল আলমের মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সাবেক ...

দলীয় সিদ্ধান্তে বিএনপি প্রার্থীর নির্বাচন বর্জনের ঘোষণা... উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে তিনটি পদে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল 

         পলাশ বড়ুয়া ও শহীদুল ইসলাম:: নির্বাচন কমিশনের ঘোষিত তফশীল অনুযায়ী ৬ষ্ঠ উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ...